ফেসবুক প্রধানমন্ত্রীকে কটূক্তি: প্রভাষক আটক

প্রকাশিত: ০৮ নভেম্বর ২০১৬, ০৬:৫৩ এএম

সিরাজগঞ্জের বেলকুচিতে নিজ ফেসবুক ওয়ালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করায় আব্দুল ওয়াদুদ (৩৪) নামে এক প্রভাষককে আটকে পুলিশে সোপর্দ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। আটক আব্দুল ওয়াদুদ বেলকুচি ডিগ্রী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক ও কামারখন্দ উপজেলা রায়দৌলতপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে। সোমবার সন্ধ্যার আগে তাকে আটক করা হয়।

বেলকুচি থানার উপ-পরিদর্শক নাজমুল হক জানান, প্রভাষক আব্দুল ওয়াদুদ প্রধানমন্ত্রীকে নিয়ে নানা ধরনের কটুক্তি নিজ ফেসবুক ওয়ালে পোস্ট করেন। বিষয়টি বেলকুচি ডিগ্রী কলেজ ছাত্র সংসদের জিএস নয়ন আহমেদ ও কলেজ ছাত্রলীগের সহসভাপতি রিয়াদ হোসেনের নজরে আসলে তারা তাৎক্ষনিক প্রভাষককে কলেজের একটি কক্ষে আটকে রেখে পুলিশে সংবাদ দেয়। সংবাদ পেয়ে সন্ধ্যার আগে প্রভাষকে আটক করে থানা হেফাজতে নেয়া হয়। তিনি আরো জানান, প্রাথমিকভাবে বিষয়টির সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় জিএস নয়ন আহমেদ বাদী হয়ে সাইবার ক্রাইম আইনে মামলা দায়ের করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: