১৫ বছর ধরে হিলারির ছায়ায় বিল ক্লিনটন!

প্রকাশিত: ০৯ নভেম্বর ২০১৬, ০৩:০৫ এএম

আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের ইতিহাসে প্রথমবারের মতো কোনো নারী প্রেসিডেন্ট হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। হিলারি ক্লিনটন প্রেসিডেন্ট হলে ইতিহাসের প্রথমবারের মতো হোয়াইট হাউজে ফার্স্ট লেডির পরিবর্তে ফার্স্ট জেন্টলম্যান প্রবেশ করবেন।

মঙ্গলবার নিউইয়র্কে স্ত্রীর সঙ্গে ভোট দিতে এসে বিল ক্লিনটনকে এই প্রশ্নের সম্মুখীন হতে হয়। সম্ভাব্য ফার্স্ট জেন্টলম্যান সাবেক মার্কিন প্রেসিডেন্ট অবশ্য মনে করছেন গত ১৫ বছর ধরে স্ত্রীর ছায়ায় জীবন যাপন করছেন। তিনি বলেন, বেশ কয়েক বছর ধরেই চলছে এবং ভালোই চলছে। আমার ১৫ বছরের অভিজ্ঞতা রয়েছে।

উল্লেখ্য, ক্লিনটন দম্পতি নিউইয়র্কে তাদের বাড়ি চাপ্পাকুয়ার নিকটে একটি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেন। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে সর্বশেষ সব জরিপে ব্যাপক ব্যবধানে এগিয়ে ডেমোক্রেট দলের প্রার্থী। বার্তা সংস্থা রয়টার্সের স্টেট অব দ্য নেশন জরিপানুযায়ী প্রথম নারী হিসেবে মার্কিন প্রেসিডেন্ট হিলারির জয়ের সম্ভাবনা ৯০ শতাংশ।-গার্ডিয়ান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: