খাস জমিনে সাইমন-বিপাশা

প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৬, ০৬:৫৯ এএম

বিনোদন ডেস্ক: ‘খাস জমিন’ নামে নতুন একটি চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা বিপাশা কবির। ছবিটি পরিচালনা করছেন সরোয়ার হোসেন। বর্তমানে সাইমন-বিপাশা দুজনেই ছবির শুটিংয়ে ব্যস্ত।

চলতি মাসের ১ নভেম্বর থেকে গাজীপুরে ছবির শুটিং শুরু হয়। টানা শুটিং চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। তারপর কিছু দৃশ্যের শুটিং ধারণ হবে কাপ্তাইয়ে।

সাইমন জানান, ছবিটির জন্য টানা শুটিং করছি। একবারেই ছবির নির্মাণ কাজ শেষ হবে। সবকিছু ঠিকঠাক ভাবেই চলছে। ছবিটি নিয়ে আমার অনেক প্রত্যাশা। বিপাশা এ প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম। কাজের প্রতি তার দায়বোধ মুগ্ধ করে। সহশিল্পী হিসেবেও দারুণ একজন বিপাশা।’

বিপাশা বলেন, সাইমনের সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেও সে আমার আগে থেকেই পরিচিত, বন্ধুর মতো। আমাদের জুটির রসায়ন সবাইকে মুগ্ধ করবে বলে আমি বিশ্বাস করি।’

সাইমন-বিপাশা ছাড়াও ছবিতে অভিনয় করছেন রেকেবা, কাজী হায়াত প্রমুখ। শেখ ডেভিডের চিত্রনাট্যে খাস জমিন প্রযোজনায় আছে ইয়নলিয়ন ইন্টারন্যাশনাল মুভিজ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: