গৃহবধূকে ধর্ষণ চেষ্টাকারী ছাত্রলীগ নেতা বহিস্কার

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৬, ০৬:৫৩ এএম

ঢাকা: চুয়াডাঙ্গায় এক গৃহবধূকে ধর্ষণ করতে গিয়ে উত্তম-মধ্যম খাওয়া ছাত্রলীগ নেতা তানিম হাসান তারেককে দল থেকে স্থায়ীভাবে বহিস্কার করেছে ছাত্রলীগ। তানিম চুয়াডাঙ্গা সরকারি কলেজ কমিটির সম্পাদক ছিলেন। ওই কলেজ কমিটিকেও বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

শনিবার ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে চুয়াডাঙ্গা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এবং তারেককে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।

এদিকে বহিস্কৃত ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা করেছেন চুয়াডাঙ্গা সরকারি কলেজের কর্মচারী ওই গৃহবধূ। পরিবারসহ তারা কলেজ ক্যাম্পাসে বরাদ্দকৃত বাসায় থাকেন।

শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানিম হাসান তারেকের রক্তাক্ত ও বিবস্ত্র ছবি ছড়িয়ে পড়ে। দিনভর এ নিয়ে চুয়াডাঙ্গার বিভিন্ন মহলে আলোচনা-সমালোচনার ঝড়। ভাইরাল হয়ে যায় ওই ছবি। ফেসবুক থেকে ছবি চলে যায় মোবাইল থেকে মোবাইলে।

শনিবার রাতে ভুক্তভোগী নারী তারেকের বিরুদ্ধে সদর থানায় ধর্ষণচেষ্টার মামলা করেন। মামলার বিবরণ থেকে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে কলেজ ক্যাম্পাসে ওই নারী কর্মচারীর বাসায় ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে তাকে ধর্ষণচেষ্টা করে তারেক। এ সময় তার চিৎকার শুনে দুই ছেলে ও পুত্রবধূ এসে বিবস্ত্র অবস্থায় তারেককে আটক করে উত্তম মধ্যম দেয়। এর পর তার সহযোগিরা খবর পেয়ে এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়।

পরে পুলিশে খবর দিলে তারেকের শার্ট-প্যান্ট ও মোবাইল ফোনটি জব্দ করে পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি তোজাম্মেল হক জানান, চুয়াডাঙ্গা মাঝের পাড়ার ওহাব আলী মিস্ত্রির ছেলে কলেজ ছাত্রলীগ নেতা তারেক কলেজের ওই নারী কর্মচারীকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল বলে মামলায় উল্লেখ রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: