তাড়াশে বাস-ট্যাংকলরী সংঘর্ষে নিহত ২, আহত ৫

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৬, ০৮:৫৪ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে গ্যাস সিলিন্ডারবাহী লরী ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৫জন আহত হয়েছেন। মঙ্গলবার ভোর রাতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে তাড়াশ উপজেলার খালকুলা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলো- ট্যাংকলরীর হেলপার বগুড়া শাহজাহানপুর থানার জামালপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে রফিকুল (৩৫) ও চাপাইনবাবগঞ্জ সদরের মিয়াপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে বাসযাত্রী তাজেমুল (৫০)। আহতদের স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
হাটিকুমরুলহাইওয়ে থানার উপ-পরিদর্শক রাজিবুল করিম জানান, ঢাকা থেকে চাপাইনবাবগঞ্জ গামী আকিব পরিবহনের যাত্রীবাহী বাসটি ঘটনাস্থলে পৌছলে বিপরীতমুখী গ্যাস সিলিন্ডারবাহী লরীর সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে দুজনই ঘটনাস্থলেই মারা যায় এবং ৫ জন আহত হয়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে হতাহতদের উদ্ধার করা হয়। নিহতদের মরদেহ পরিবারের লোকের কাছে হস্তান্তর করা হয়েছে। বাস ও লরিটি উদ্ধার করা হয়েছে।


,

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: