চট্টগ্রামে কী কুমিল্লার ভাগ্য পরিবর্তন হবে?

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৬, ০৭:২২ এএম

স্পোর্টস ডেস্ক: বিপিএলটা এবার ভালো কাটছেনা কুমিল্লা ভিক্টোরিয়ানসের। গতবারের চ্যাম্পিয়নরা চার ম্যাচ খেলে এখনো জয়হীন। পয়েন্ট টেবিলের একদম নিচে অবস্থান করছে জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তূজার দল। তবে, তার বিশ্বাস দল আগামী পর্বে ভালো ভাবে ঘুরে দাঁড়াবে, এবং ফিরবে শিরোপা লড়াইয়ে।

মাসরাফি বলেন, এটা খুবই দুঃখজনক। বোলিংয়ে আমরা মোটেও সুবিধা করতে পারছিনা, এমনকি ব্যাটিংও খুব একটা ভালো হচ্ছেনা। আমাদের ভুলগুলো ঠিক করে দ্রুতই জয়ের ধারায় ফিরতে হবে।

সোমবার ঢাকা পর্বে নিজেদের শেষ ম্যাচ খেলে কুমিল্লা। তবে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে এদিন দলে বেশ কিছু পরিবর্তন নিয়ে মাঠে নামলেও, দেখা মেলেনি বহু কাঙ্খিত জয়ের। ফলে সাত দলের মধ্যে একমাত্র দল হিসেবে বিনা পয়েন্টে, চিটাগং পর্ব শুরু করবে তারা।

এ জন্য স্বাভাবিক ভাবেই অনেক হতাশ নড়াইল এক্সপ্রেস, ‘এটা খুবই দুঃখজনক। বোলিংয়ে আমরা মোটেও সুবিধা করতে পারছিনা, এমনকি ব্যাটিংও খুব একটা ভালো হচ্ছেনা। আমাদের ভুলগুলো ঠিক করে দ্রুতই জয়ের ধারায় ফিরতে হবে।’

এছাড়া সামনের ম্যাচে ভাগ্যরও কিছুটা সহায়তা প্রত্যাশা করছেন বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর ৩ আসরের ৩টিরই শিরোপা জেতা এই অধিনায়ক। তিনি বলেন, ‘সুভাগ্য খুবই প্রয়োজন। তবে আমি আসা করি ছেলেরা দায়িত্ব নিয়ে খেলবেন এখন। দেখা যাক চিটাগংয়ে আমরা কি করতে পারি। এখনও আটটি ম্যাচ বাকি রয়েছে, আমি বিশ্বাস করি আমরা ভালো ভাবেই ঘুরে দাড়াতে পারব।’

এছাড়া সম্প্রতি মাঠের বাইরেও দুঃসময় কাটছে কুমিল্লা ভিক্টোরিয়ানসের। গতকাল দল ঘটন নিয়ে অধিনায়ক ও ফ্রেঞ্ছাইজির মালিকদের বেশ কিছু বাগবিতণ্ডা হয়েছে শোনা যায়, যার জের ধরে এক পর্যায় টিম হোটেল ছেড়ে বাসায় অবস্থান নেন মেস। তবে সব ভুল বুঝাবুঝির অবসান করে এখন আবারো দলকে জেতাতে আত্মবিশ্বাসী অধিনায়ক ও তার ফ্রেঞ্ছাইজি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: