পাবনায় আ’লীগ নেতা হত্যার বিচার দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৬, ০৬:৫০ এএম

পাবনা প্রতিনিধি:পাবনার আটঘরিয়ার একদন্ত ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম হত্যার বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

১৭ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলার শরৎগঞ্জ বাজারে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। মানববন্ধনে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, শরৎগঞ্জ বাজার ব্যবসায়ী, বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রীরা অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, শরৎগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি শহিদুল ইসলাম, প্রধান শিক্ষক উকিল উদ্দিন, সহকারী শিক্ষিকা শিরিনা খাতুন, আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম, নিহতের বড়ভাই মনিরুল ইসলাম ও নিহতের শিশু সন্তান সিয়াম প্রমুখ।

বক্তারা বলেন, সন্ত্রাসীরা মামলা তুলে নিতে বাদী ও নিহত রফিকুলের পরিবারকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে যাচ্ছেন এবং হত্যাকান্ডের ৮ দিন অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত হত্যাকারিদের গ্রেপ্তার করতে না পারায় হাতাশা ও দ্রুত সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবী জানান তারা।

উল্লেখ্য, গত ১০ নভেম্বর সকালে আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নের ষাটগাছা গ্রামে সন্ত্রাসীরা স্বেচ্ছাসেবক লীগ নেতা ও শরৎগঞ্জ বাজারের সার ব্যবসায়ী রফিকুল ইসলামকে কুপিয়ে হত্যা করে এলাকার চিহিৃত সন্ত্রাসীরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: