ট্রাম্পকন্যার প্রেমে পড়েছেন সৌদি কবি

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৬, ০৪:০৯ পিএম

ট্রাম্পকন্যাকে ভালবেসে কবিতা লিখেছেন সৌদি আরবের এক কবি। প্রশংসা করে লেখা কবিতার দুটো লাইন। আর এটা দিয়েই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন সৌদি কবি। কেননা তিনি যাকে উদ্দেশ্য করে ওই লাইন দুটো লিখেছেন তিনি আর কেউ নন, ট্রাম্পকন্যা ইভাংকা। -আল আরাবিয়ার প্রতিবেদন

খবরে বলা হয়, গেল সপ্তাহে ইভাংকার চোখের প্রশংসা করে কবিতাটি লেখেন সৌদি আরবের এক অখ্যাত কবি। পরে এই কবিতার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকহারে ছড়িয়ে পড়ে।

এ পর্যন্ত ‘ফর দ্য আইস অব ইভাংকা’ ভিডিওটি দেড় লাখেরও বেশি বার দেখা হয়ে গেছে।

কবিতার ওই লাইন দুটোতে সৌদি কবি লিখেছিলেন, ট্রাম্পকন্যার চোখ দেখলে আমার মুখে হাসি আসে এবং আমি সব পার্থক্য ভুলে যাই। তার বাবা যুক্তরাষ্ট্রের ক্ষমতা হাতে নেওয়ার আগেই তিনি সব মানুষের হৃদয় জয় করে আছেন।

এই ভিডিও ক্লিপটি ইনস্টাগ্রামে প্রকাশের পর থেকেই এটাতে নানা মন্তব্য আসে। কেউ কেউ আবার ওই কবিকে ‌‘রোমিও’ বলেও আখ্যা দেন।

উল্লেখ্য, বাবা ডোনাল্ড ট্রাম্পের বেফাঁস মন্তব্যের জেরে আগেই আলোচনায় এসেছিলেন মেয়ে ইভাংকা ট্রাম্প। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমের এক ব্যবহারকারীর ‘লাভ লেটার’র কল্যাণে ফের আলোচনায় এই মার্কিন ফার্স্ট ডটার। ইভাংকা ডোনাল্ড ট্রাম্পের সাবেক স্ত্রী ইভানার তিন সন্তানের মধ্যে দ্বিতীয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: