বইছে নির্বাচনী হাওয়া, সানির সঙ্গে ফেরদৌস

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৬, ০৮:৩৩ পিএম

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রে বইছে নির্বাচনী হাওয়া; সামনেই চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচন। শিল্পীদের নির্বাচনকে কেন্দ্র করে জমে উঠেছে ঢালিউড পাড়া। আগামী ফেব্রুয়ারিতে শেষ হচ্ছে বর্তমান শিল্পী সমিতির মেয়াদ। এরপর থেকেই মূলত নতুন সমিতির জন্য মাঠে নামবেন তারকারা।

এতোমধ্যে অনেকেই প্রার্থীতা দাবি করে প্রচারণায় নেমেছেন। তাদের মধ্যে অন্যতম চিত্রনায়ক ওমর সানি। চলতি মাসের শুরুর দিকেই তিনি ঘোষণা দিয়েছিলেন, আগামী শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে লড়বেন। তবে কে হবে সেক্রেটারি সে বিষয়টি জানা যায়নি। পদটি নিয়ে যখন চলছে তুমুল আলোচনা, উঠে আসছিল বেশ কিছু নাম; ঠিক তখনই ওমর সানি জানালেন তার প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদের জন্য মনোনীত হয়েছেন আরেক চিত্রনায়ক ফেরদৌস।

শনিবার রাতে নাইম-শাবনাজ অভিনীত `চাঁদনী` ছবির ২৫ বছর পূর্তি উপলক্ষে একটি জমকালো আয়োজনে আলাপকালে বিষয়টি জানান ওমর সানি।

এ বিষয়ে ফেরদৌস বলেন, ‘সানী ভাই আমাকে তার প্যানেলের জন্য ভেবেছেন এটা আমার কাছে সম্মানের একটি বিষয়। আমি বরাবরই চলচ্চিত্রের জন্য নিজেকে নিবেদিত মনে করি। সাংগঠনিকভাবে শিল্পীদের সেবায় কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করবো’।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: