টাঙ্গাইলের বিএনপির সম্মেলনে ১৪৪ ধারা জারি

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৬, ০৪:৪৩ পিএম

টাঙ্গাইলের সখীপুর উপজেলা বিএনপির সম্মেলনকে ঘিরে দুই পক্ষ পাল্টাপাল্টি সভা ডাকায় আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে স্থানীয় প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। আজ সোমবার সখিপুর সখীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা বিএনপির সম্মেলন হওয়ার কথা ছিল। কিন্ত একই স্থানে সম্মেলন বাতিলের দাবিতে স্থানীয় বিএনপির একটি অংশ সভা করা ঘোষনা দেয়। সখীপুর ভারপ্রাপ্ত উপজেলা নিবাহী কর্মকর্তা আরিফা সিদ্দিকা ( এসি ল্যান্ড) বিষয়টি নিশ্চিত করেছেন। সখীপুর উপজেলা প্রশাসন উপজেলা পরিষদের মিলনায়তন ও এর আশপাশে আজ সোমবার ভোর ছয়টা থেকে সন্ধা ছয়টা পর্যন্ত সকল প্রকার সভা-সমাবেশ নিষিদ্ধ করেছে।

সম্মেলন ঘিরে গতকাল রোববার থেকেই পরিস্থিতি অশান্ত হয়ে উঠে। বিকেল পাঁচটার দিকে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ মোহাম্মদ হাবিবের নেতৃত্বে সম্মেলন বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়। সেখানে সম্মেলন প্রতিহত করার ঘোষনা দেয়া হয়।

অপরদিকে সোমবার সন্ধ্যা ছয়টার দিকে সম্মেলনকে সফল করার লক্ষ্যে উপজেলা বিএনপি অ্যাড. আহমেদ আযমের নেতৃত্বে একটি মিছিল ও সমাবেশ করে।



বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: