হরিপুরে আ’লীগের দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া ভাংচুর

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৬, ০৬:৩২ এএম

ঠাকুরগাওয়ের হরিপুর উপজেলায় ভবন উদ্বোধন অনুষ্ঠানের মঞ্চ ভাংচুরের জের ধরে হরিপুরে সোমবার বিকালে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় লাঠি-সোটা ও দেশীয় ধারালো অস্ত্র নিয়ে ধাওয়া-পালটা করতে দেখা যায়। এ ঘটনায় আহত হয়েছে ৫জন ও ৫টি মটরসাইকেল ভাংচুর করা হয়েছে বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শাজাহান সরকার বলেন, সোমবার বিকালে ভাতুরিয়া ইউনিয়নের নতুন কমপ্লেক্স ভবন উদ্বোধন উপলক্ষে দলীয় অফিসের একটু দুরে রবিবার একটি মঞ্চ তৈরি করা হয়। এমপি দবিরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সম্মতি জানান। অজ্ঞাত কারনে হঠ্যাৎ করে রবিবার রাতে কিছু স্থানীয় ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগের লোকজন সেই মঞ্চ ভাংচুর করে। মর্মে ভবন উদ্বোধন অনুষ্ঠান স্থগিত হয়ে যায়। সোমবার দুপুরে স্থাণীয় আ’লীগের প্রতিপক্ষের নেতাকর্মী প্রতিবাদ জানালে ভাংচুরকারীদের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ৫জন আহত হয় এবং ৫টি মটরসাইকেল ভাংচুর করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা অফিসার ইনচার্জ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত এলাকায় উত্তপ্ত বিরাজ করছে।

থানা অফিসার ইনচার্জ রুহুল কুদ্দুছ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আর যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: