টস জিতে ফিল্ডিংয়ে রাজশাহী

প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০১৬, ১১:৩৩ পিএম

বিপিএলের ফাইনাল ম্যাচে মুখোমুখি হয়েছে ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংস। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ইতিমধ্যে টস সম্পন্ন হয়েছে। টস জিতেছেন রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি। তিনি অবশ্য ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন।

শিরোপা নির্ধারনি এই ম্যাচের আগে লিগ পর্যায়ে দুইবার মুখোমুখি হয়েছিল ঢাকা ও রাজশাহী। আর সে দুই ম্যাচেই জয় পায় স্যামিরা। তবে কি ঢাকার বিপক্ষে অপরাজিত থেকে শিরোপা ঘরে তুলবে রাজশাহী? নাকি প্রতিশোধ নিয়ে চ্যাম্পিয়ন হবে ঢাকা?

সেটা সময় বলে দিবে। চলুন দেখে নেওয়া যাক দুই দলের একাদশ:
ঢাকা ডায়নামাইটসের একাদশ: মেহেদী মারুফ, এভিন লুইস, কুমার সাঙ্গাকারা (উইকেট রক্ষক) , নাসির হোসেন, সাকিব আল হাসান (অধিনায়ক) , মোসাদ্দেক হোসেন সৈকত, আন্দ্রে রাসেল, ডোয়াইন ব্রাভো, আলাউদ্দিন বাবু, সানজামুল ইসলাম ও আবু জায়েদ।

রাজশাহী কিংসের একাদশ: মমিনুল হক, নুরুল হাসান, আফিফ হোসেন, সাব্বির রহমান, জেমস ফ্রাঙ্কলিন, সামিত প্যাটেল, মেহেদী হাসান মিরাজ, ড্যারেন স্যামি (অধিনায়ক), ফরহাদ রেজা, নাজমুল ইসলাম ও কেসরিক উইলিয়ামস।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: