বিপিএলে নারী কেলেঙ্কারিতে ফেঁসেছেন পাক ক্রিকেটার

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৬, ০৭:১৭ এএম

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশে প্রিমিয়ার লিগের (বিপিএল) ৪র্থ আসর শেষ হওয়ার দুই দিন পেরোতেই আবার শুরু ‘নারী কেলেঙ্কার ‘ বিতর্ক। বিতর্কের বিষয় পুরনো হলেও এবার তাতে জড়িত এক পাকিস্তানী ক্রিকেটারের নাম। বিপিএল চলাকালে এক নারী অতিথিকে হোটেল রুমে নিয়ে এসেছিলেন বিপিএলে অংশ নিতে বাংলাদেশে আসা এই পাকিস্তানী ক্রিকেটার। তার নাম স্পষ্ট করে প্রকাশ করেনি কোনো বিশ্বস্ত সূত্র।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ-র ভিত্তিতে, ঐ ক্রিকেটার বর্তমান পাকিস্তান জাতীয় দলের সদস্য।

তবে নিয়ম ভঙ্গ করলেও কোনো শাস্তির মুখোমুখি হতে হয়নি তাকে। ঘরোয়া ক্রিকেটে বিদেশীদের জন্য শাস্তির বিধান শিথিল হওয়ায় জরিমানা ছাড়াই রেহাই পেয়ে গেছেন এ ক্রিকেটার। তবে নিরাপত্তারক্ষীরা তৎক্ষণাৎ ঐ ক্রিকেটার ও বিদেশি নারী অতিথিকে রুমে প্রবেশে বাধা দিয়ে দুর্নীতিবিরোধী কর্মকর্তাদের জানালে টিম ম্যানেজমেন্ট দ্রুত ঐ ক্রিকেটারকে নিজ দেশে ফেরত পাঠায়।

উল্লেখ্য, সদ্য শেষ হওয়া বিপিএলে একই অপরাধে অভিযুক্ত হয়ে মোটা অঙ্কের জরিমানা গুনতে হয়েছিল জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান ও আল-আমিন হোসেনকে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: