সিডনি সিক্সার্সের বিপক্ষে দুপুরে মাঠে নামছে টাইগাররা

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৬, ০৫:০৯ পিএম

স্পোর্টস ডেস্ক: আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড দ্বিপাক্ষীক সিরিজ। এই সিরিজ ও আইসিসি চ্যাম্পিয়ন ট্রফিকে সামনে রেখে আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে বর্তমানে অস্টেলিয়ায় ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্প করছেন বাংলাদেশ ক্রিকেট দল।

আর এই ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্পের মাঝেই বিগ ব্যাশের বর্তমান চ্যাম্পিয়ন সিডনি সিক্সার্সের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে মাশরাফি বাহিনী। অস্টেলিয়ার নর্থ সিডনি ওভালে টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হবে আজ দুপুর ১ টায় (বাংলাদেশ সময়)।

প্রস্তুতি ম্যাচ হওয়ায় এগারো জনের অধিক ক্রিকেটারকে যাচাই করবেন জাতীয় দলের কোচ হাথুরুসিংহে। এ ম্যাচে মুস্তাফিজকে খেলানো হবে বলেও জানা গেছে। আর যেসব ক্রিকেটার এ ম্যাচে খেলার সুযোগ পাবেন না, তারা যথারীতি অনুশীলন করবেন ব্ল্যাকটাউনের ইন্টারন্যাশনাল স্পোর্টস পার্কে।

অস্ট্রেলিয়ার এই দলটিতে খেলে থাকেন দেশটির তারকা ফাস্ট বোলার মিচেল স্টার্ক, জস হেজেলউড, নাথান লায়ন ও জ্যাকস বার্ডরা। তবে, পাকিস্তানের বিপক্ষে সিরিজ থাকায় তারা খেলবেন না এ ম্যাচে। সিডনি সিক্সার্সকে নেতৃত্ব দেবেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ব্র্যাড হাডিন কিংবা দক্ষিণ আফ্রিকান ইয়োহান বোথা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: