শামীমের শাড়ি পরে নৌকার স্লোগান ধরলেন আইভী

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৬, ০৫:৩৭ এএম

নারায়ণগঞ্জ প্রতিনিধি: মহান বিজয় দিবসের দিনে এবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী নিজেই নৌকার স্লোগান ধরেছেন। এ সময় আইভীর পরনে ছিলো শামীম ওসমানের উপহার দেওয়া নৌকা ছাপ দেওয়া শাড়ি।

তিনি নৌকার স্লোগান ধরায় নেতাকর্মীসহ সমর্থকদের মাঝে বাড়তি উল্লাস সৃষ্টি হয়েছে। আইভী নিজেই ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ ও নৌকার স্লোগান দেয়ায় উৎসবের মুখরিত হয়ে উঠে গণসংযোগ।

১৬ ডিসেম্বর শুক্রবার বিকেলে শীতলক্ষ্যার পূর্বপাড়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ডে গণসংযোগকালে আইভীকে স্লোগান দিতে দেখা যায়।

এসময় আইভী বলেন, বিজয়ের মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ও নারায়ণগঞ্জবাসীকে নৌকা উপহার দিয়েছেন। আজ ১৬ ডিসেম্বর বিজয়ের দিন। আমি আশা করি আগামী ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জের জনগণ নৌকাকে জয়ী করে গণরায় দিবে। আমি নারায়ণগঞ্জবাসীর প্রতি আস্থা রাখতে চাই। আমি বিগত দিনে যে উন্নয়ন করেছি, সে উন্নয়নের কারণেই প্রধানমন্ত্রী আমাকে নৌকা দিয়েছেন। নারায়ণগঞ্জবাসী উন্নয়নের জন্যই এবার নৌকাকে জয়ী করবেন।

আইভীর সঙ্গে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, ব্যবসায়ী নেতা আবদুর রাশেদ রাশু, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ফয়সাল আহমেদ সাগর উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: