পারিবারিক নিরাপত্তা চাইলেন বিউটি

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৬, ০১:৫৪ এএম

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সাত খুন মামলার বাদী নিহত নজরুলের স্ত্রী কাউন্সিলর প্রার্থী সেলিনা ইসলাম বিউটি সংবাদ সম্মেলন করে তার ও পরিবারের নিরাপত্তা চেয়েছেন প্রশাসনের কাছে।

আজ শনিবার দুপুরে সিদ্ধিরগঞ্জে বুকস গার্ডেনে সেলিনা ইসলাম বিউটির নিজ বাসভবনে এ সংবাদ সম্মেলন করা হয়। সেলিনা ইসলাম বিউটি ২নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ঠেলাগাড়ি প্রতীকে নির্বাচন করছেন।। এ সময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সেলিনা ইসলাম বিউটি অভিযোগ করে বলেন, আগামী জানুয়ারি মাসে আলোচিত সাত খুন মামলার রায়ের দিন ধার্য করা হয়েছে। গত ১৪ই ডিসেম্বর সকালে ডাক পিয়ন তার কাউন্সিলর কার্যালয়ে রেজিস্ট্রি করা একটি চিঠি দিয়ে যান। চিঠিতে সেলিনা ইসলাম বিউটিকে প্রাণনাশের হুমকি দিয়ে বলা হয়েছে, সাত খুন মামলা এবং নির্বাচন থেকে সড়ে দাঁড়াতে হবে।

তিনি আরো জানান, চিঠিতে বলা হয়েছে ওই নির্দেশ মানা না হলে তার স্বামী নজরুল ইসলামের মত পরিণত হবে পরিবারের সবার। এ বিষয়ে জীবনের নিরাপত্তা চেয়ে সেলিনা ইসলাম বিউটি চিঠি পাওয়ার পরের দিনই (১৫ই ডিসেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি)করেন।

সেলিনা ইসলাম বিউটি অভিযোগ করে বলেন, যারা সাত খুনের হত্যাকারীদের সহযোগিতা করছে তারাই নজরুলকে হত্যার জন্য সহযোগিতা করেছিল। আজ নজরুলের জায়গায় যেন আমি নির্বাচিত না হতে পারি সে কারণে এ প্রাণনাশের হুমকি দিয়েছে।

এ ব্যাপারে তার নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে প্রশাসন ও নির্বাচন কমিশনের সহযোগিতা চেয়েছেন সেলিনা ইসলাম বিউটি। এ সময় সেখানে তাঁর বড় ছেলে ও তার বাবা সহিদ চেয়ারম্যানসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: