দেশের বাজারে ম্যাকবুক প্রো ২০১৬

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৬, ১১:৫৮ পিএম

প্রযুক্তি ডেস্ক: অভিজাতশ্রেণীর প্রযুক্তিপ্রেমীদের জন্য অ্যাপল এর ম্যাকবুক এর অনন্য নাম। সম্প্রতি বিশ্ববাজারে অ্যাপলের অবমুক্ত দুইটি ভিন্ন রঙ ও কনফিগারেশনের ২০১৬ সংস্করণের ম্যাকবুক প্রো দেশের বাজারে নিয়ে এসেছে কম্পিউটার সোর্স।

চারটি ভিন্ন মডেলে স্পেস গ্রে ও সিলভার রঙের ম্যাকবুকগুলো গড়নে হালকা-পাতলাই নয়, এর কিবোর্ডেও রয়েছে অভিনবত্ব। ল্যাপটপেও টাচ প্রযুক্তি সংযোজনের ধারাবাহিকতায় ১৩.৩ ও ১৫.৪ ইঞ্চি পর্দার এই ম্যাকবুকে প্রথমবারের মতো যুক্ত হয়েছে টাচ বার ও টাচ আইডি। ব্যবহারকারী নিজের সুবিধা মতো এর টাচ বারটি সাজিয়ে নিতে পারবেন।

ম্যাকবুকের পর্দার রেজ্যুলেশন পূর্বের সংস্করণের চেয়ে ৬৭ শতাংশ উজ্জ্বলতর এবং রঙের বিচ্ছুরণটি ২৫ শতাংশ বেশি নিখুঁত করা হয়েছে। এছাড়াও এতে সংযোজিত স্পিকার দ্বিগুণ উন্নত করা হয়েছে। অভ্যন্তরীণ কাঠামোগত বৈশিষ্ট্যের জন্য ঘণ্টার পর ঘণ্টা চললেও ম্যাকবুক প্রো ২০১৬ সহজে গরম হবেনা। আরো জানতে ভিজিট করতে হবে : www.computersourcebd.com

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: