মোদির নিকট আফ্রিদির আবেদন

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৬, ০১:০১ এএম

স্পোর্টস ডেস্ক: পাকিস্তান ওয়ানডে ক্রিকেটের সাবেক অধিনায়ক ও তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদির নামে লেখা জার্সি পরায় রিপন চৌধুরী নামে এক যুবককে গ্রেফতার করেছে ভারতীয় পুলিশ।

সম্প্রতি ভারতের আসামের হাইলাকান্দিতে এঘটনা ঘটে। এঘটনায় দুঃখ পেয়েছেন উল্লেখ করে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে ভক্তের মুক্তির আবেদন জানিয়েছেন শহীদ আফ্রিদি।

সূত্র জানায়, ভারতের হাইলাকান্দির রিপন চৌধুরি নামে এক যুবক পাকিস্তানি ক্রিকেটার শহীদ আফ্রিদির ফ্যান। নিজের প্রিয় ক্রিকেটারের নাম লেখা জার্সি পরে রাস্তায় হাঁটতে গিয়ে আটক হয়েছেন তিনি। ভারতীয় যুব মোর্চা কমিটির অভিযোগ, আফ্রিদির জার্সি পরে রিপন ‘জাতীয়তাবিরোধী’ অপরাধ করেছেন বলেই পুলিশ আটক তাকে আটক করে।

গতকাল বুধবার দৈনিক জং’য়ের সঙ্গে আলাপকালে শহীদ আফ্রিদি বলেন, আমার নাম লেখা পাকিস্তানি জার্সি পরায় ভারতীয় যুবককে গ্রেফতার করা লজ্জাজনক কাজ। কোনো শিক্ষিত সমাজ এটা মেনে নিতে পারে না। এঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে আমি আবেদন জানাই, ‘তিনি বিষয়টি নজরে এনে মামলাটি খারিজ করে দিয়ে রিপনকে মুক্ত করে দেবেন।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: