মঞ্চ কাঁপানো জর্জ মাইকেল আর নেই

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৬, ০১:১৩ এএম

বিনোদন ডেস্ক: 'কেয়ারলেস হুইস্পার' খ্যাত ব্রিটিশ গায়ক, গীতিকার জর্জ মাইকেল আর নেই। তার প্রকাশক জানিয়েছেন, ৫৩ বছর বয়সে ইংল্যান্ডের অক্সফোর্ডশায়ারের গোরিং এ নিজের বাড়িতে মারা গেছেন এ শিল্পী। থেমস ভ্যালির পুলিশ বলছে, শিল্পীর মৃত্যুর কারণ সম্পর্কে এখনো তারা কোন ব্যাখ্যা পাননি। কিন্তু কোন অস্বাভাবিকতাও চোখে পরেনি তাদের। ময়নাতদন্তে মৃত্যুর কারণ বেরিয়ে আসবে বলে জানিয়েছেন কর্মকর্তারা। তবে, জর্জ কিছুদিন আগে নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন বলে জানা যাচ্ছে।

আশির দশকে তরুণ কণ্ঠশিল্পী হিসেবে হোয়াম! নামের এক ব্যান্ড দিয়ে ক্যারিয়ার শুরু করা এই তারকা পরবর্তীতে নিজের একক ক্যারিয়ার গড়ে তোলেন।

চার দশকের বেশি সময় ধরে মঞ্চ কাঁপানো এই শীর্ষস্থানীয় সঙ্গীত শিল্পী ড্রাগ এবং পুলিশি ঝামেলার কারণে জীবনে বহুবার সংবাদের শিরোনাম হয়েছেন।সারাবিশ্বে তাঁর অ্যালবামের ১০০ মিলিয়নের বেশি কপি বিক্রি হয়েছে।

'কেয়ারলেস হুইস্পার' ছাড়াও তার অন্যান্য বিখ্যাত গানের মধ্যে রয়েছে লাস্ট ক্রিস্টমাস, ওয়ান মোর ট্রাই, ওয়েক মি আপ বিফোর ইউ গো এবং ফাদার ফিগার।

আরেক বিখ্যাত গায়ক ও গীতিকার স্যার এলটন জন নিজের ইনস্টাগ্রামে জর্জ মাইকেলের সঙ্গে নিজের একটি ছবি পোষ্ট করে শোক প্রকাশ করেছেন।-বিবিসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: