শুটিং চলাকালীন অভিনেত্রীকে ধর্ষণ সহঅভিনেতার!

প্রকাশিত: ০১ জানুয়ারি ২০১৭, ০৪:৩৫ এএম

বিনোদন ডেস্ক: নীলছবির শুটিং চলাকালীন জনপ্রিয় পর্ন অভিনেত্রী নিকি বেঞ্জকে ধর্ষণের অভিযোগ। অভিযোগের তির আরেক জনপ্রিয় পর্ণ তারকা টনি টি-‌র বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে সরগরম সিনে জগত। ভারতীয় বেশ কিছু গণমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

পর্ন তারকা নিকির দাবি, ফিল্মের শ্যুট চলার সময় ধর্ষণের পাশাপাশি শারীরিক নিগ্রহও করেছেন টনি। নিকি দাবি, ‘‌শ্যুটিংয়ে একটি ধর্ষণের দৃশ্যে অভিনয় করছিলাম আমরা। যৌনদৃশ্যে আমি ১৩ বছর ধরে অভিনয় করছি। কে কোন উদ্দেশ্য আমাকে স্পর্শ করছেন সেটা বুঝতে পারি। শুরু থেকেই আমার অস্বস্তি লাগছিল। পরিচালক কাট বলার পরেও টনি থামছিল না। আমার সঙ্গে যা তা করার চেষ্টা করছিল। সঙ্গে সঙ্গে আমি প্রতিবাদ করলে, গলা টিপে ধরে মারার চেষ্টা করে। এমনকি চোখেও আঘাত করে। আসলে ও আমাকে ধর্ষণ করতে চেয়েছিল।’‌ যদি পুরো ঘটনাকে অস্বীকার করেছে টনি। ইচ্ছাকৃতভাবে তাঁর নাম জড়ানো হচ্ছে বলেও অভিযোগ তাঁর।

যদিও এই ঘটনাকে কেন্দ্র করে প্রতিবাদের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। পর্ন ফিল্মে অভিনয় করেন বলেই কি কোনও মহিলাকে যৌন হেনস্থা করা যায়? তা নিয়ে সোশ্যাল মিডিয়াতে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: