আজও প্রচারপত্র বিতরণ করেছেন ওবায়দুল কাদের

প্রকাশিত: ০১ জানুয়ারি ২০১৭, ০৪:৩৫ এএম

ঢাকা: বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস (১০ জানুয়ারি) উপলক্ষে আজ দ্বিতীয় দিনের মতো রাজধানীতে প্রচারপত্র বিতরণ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার বিকেলে বায়তুল মোকাররম-গুলিস্তান এলাকায় এ প্রচার কার্যক্রমে অংশ নেন সেতুমন্ত্রী। এ সময় তাঁর সঙ্গে ছিলেন দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ বায়তুল মোকাররম-গুলিস্তান এলাকার নেতারা।

প্রচারণা এবং জনসাধারণের সঙ্গে কুশলবিনিময় শেষে জনসাধারণকে আওয়ামী লীগসহ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সব মানুষকে স্বদেশ প্রত্যাবর্তনের আয়োজনে অংশ নেওয়ার আহ্বান জানান ওবায়দুল কাদের। তবে এ সময় তিনি সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি।

প্রচার শেষে দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, ‘দেশে বড় ধরনের বিপর্যয় ঘটানোর জন্য বিএনপি-জামায়াত বদ্ধপরিকর। ৭ জানুয়ারি সমাবেশের নামে হয়তো সে রকমই কোনো বিপর্যয় ঘটাতে চেয়েছিল বলে গোয়েন্দা সংস্থা অনুমান করেছে। সে কারণেই বিএনপিকে সমাবেশের অনুমতি দেওয়া হয়নি।’

আগামীকাল রোববার বিকেল ৩টায় ওবায়দুল কাদের প্রচারপত্র বিতরণ করবেন রাজধানীর তেজগাঁও কলোনি মার্কেট এলাকায়। সঙ্গে থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: