ডিএমপির ৭ কর্মকর্তার রদবদল

প্রকাশিত: ০১ জানুয়ারি ২০১৭, ০৪:৩৫ এএম

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও সহকারী পুলিশ কমিশনার পদে রদবদল করা হয়েছে। রোববার পুলিশ কমিশনারের পৃথক আদেশে এ রদবদল করা হয়।

রোববার রাতে ডিএমপির উপ-পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান জানান, আজ সকালের দিকে কমিশনার মো. আছাদুজ্জামান মিয়ার পৃথক অফিস আদেশে সাতজন কর্মকর্তাকে রদবদল করা হয়।

এরা হলেন- ওয়ারী বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহা. মেহেদী হাসানকে ট্রাফিক-দক্ষিণের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, ট্রাফিক-তেজগাঁও জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রাজীব দাসকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বাংলাদেশ সচিবালয়-নিরাপত্তা, ওয়ারী জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নূরুল আমীনকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ওয়ারী বিভাগ, মতিঝিল জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস. এম. শিবলী নোমানকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মতিঝিল বিভাগে বদলি করা হয়েছে।

অপর এক আদেশে প্রশাসন-সদর দপ্তর বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. সোহেল রানাকে সহকারী পুলিশ কমিশনার ওয়ারী জোন, সহকারী পুলিশ কমিশনার (ফোর্স) মো. আরিফুল ইসলামকে সহকারী পুলিশ কমিশনার মতিঝিল জোন ও পেট্রোল লালবাগের সহকারী পুলিশ কমিশনার মো. শামসুল হককে সহকারী পুলিশ কমিশনার প্রশাসন-সদর দপ্তর হিসেবে বদলি করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: