গাজীপুরে স্কুল ছাত্রকে আটকে রেখে মুক্তিপণ দাবি

প্রকাশিত: ০১ জানুয়ারি ২০১৭, ০৪:৩৫ এএম

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের টঙ্গী সিলমুন এলাকায় গতকাল সোমবার পঞ্চম শ্রেণির এক স্কুল শিক্ষার্থীকে আটকে রেখে মারধর করে পঞ্চাশ হাজার টাকা মুক্তিপণ দাবির অভিযোগ পাওয়া গেছে।

ঘটনার সময় আটককৃত শিক্ষার্থী রাকিবের চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে। পরে ফারুক ও জলিলকে নামে দুই অপহরণকারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে স্থানীয় জনতা।

এলাকাবাসী ও রাকিবের স্বজনরা জানায়, গত দুইদিন পূর্বে কিশোরগঞ্জ থেকে রাকিব তার পরিবারের সাথে টঙ্গীর সিলমুন পানির ট্যাংকি এলাকায় ফুফুর ভাড়া বাড়িতে বেড়াতে আসে। সোমবার সকাল সাতটার সময় রাকিব ঘুরতে বের হয়।

এসময় ফারুক ও জলিল কৌশলে শিশু শিক্ষার্থী রাকিবকে সিলমুন পশ্চিমপাড়া এলাকায় একটি নির্জন স্থানে নিয়ে এলোপাতারি মারধর করে রক্তাক্ত জখম করে মুক্তিপণ হিসেবে পঞ্চাশ হাজার টাকা দাবি করে। এসময় ওই শিশুটির ডাক চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে ছেলেটিকে উদ্ধারসহ ফারুক ও জলিলকে আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে থানার এএসআই আলমগীর নাজির এর সাথে যোগাযোগ করলে ফারুক ও জলিলকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: