সলিমুল্লাহ মেডিকেলে ছাত্রলীগের দু'গ্রুপে সংঘর্ষ

প্রকাশিত: ০১ জানুয়ারি ২০১৭, ০৪:৩৫ এএম

ঢাকা: রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ছাত্রলীগের দু'গ্রুপে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই জন গুরুতর আহত হয়।

সোমবার সন্ধায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহতরা হলেন- মাহফুজ (৪১ব্যাচ) ও সোহেল (৪২ব্যাচ)।

পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আলাউদ্দিন হলের আশপাশে অবস্থান নিয়েছে প্রচুর সংখ্যক পুলিশ। ফের হামলার ভয়ে সাধারণ শিক্ষার্থীরা রয়েছেন আতঙ্কের মধ্যে। তাতে ক্যাম্পাসে বিরাজ করছে থমথমে অবস্থা। কোতওয়ালি থানার পরিদর্শন ওয়াদুদ হাওলাদার জানান, পূর্ব থেকেই সভাপতি ও সেক্রেটারির মধ্যে বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে পরিবেশ বর্তমানে স্বাভাবিক। পুনরায় যাতে সংঘর্ষের ঘটনা না ঘটে এজন্য ক্যাম্পাসে পুলিশের উপস্থিত রয়েছে।

তিনি জানান, পুলিশ ও কলেজ কর্তৃপক্ষ মিলে পরিস্থিতির সার্বিক বিষয় আলোচনা করা হচ্ছে। তবে ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা বা কোন হামলাকারীকে গ্রেফতার করা হয়নি বলে ও জানান তিনি।

প্রত্যক্ষদর্শী একজন শিক্ষার্থী জানান, সোমবার ৪৫তম ব্যাচের শিক্ষার্থীরা তাদের ওরিয়েন্টশন ক্লাস করতে গেলে তাদের উপর চড়াও হন একই কলেজের সিনিয়ররা। জানাযায়, নবাগতদের হোষ্টেলের সীট বরাদ্ধ সহ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: