আইসিইউ-তে সুরঞ্জিত সেনগুপ্ত

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০১৭, ০৩:৪৯ এএম

ঢাকা: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্তকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা দেয়া হচ্ছে। প্রবীণ এই আওয়ামী লীগ নেতা শনিবার ল্যাব এইড হাসপাতালে ভর্তি হন।

জানা গেছে, সুরঞ্জিত সেনগুপ্ত দীর্ঘ দিন ধরেই অসুস্থ রয়েছেন। শনিবার অবস্থার অবনিত হলে তাকে হাসপাতালে নেয়া হয়। ল্যাব এইড হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, সুরঞ্জিত সেনগুপ্ত বিশেষজ্ঞ চিকিৎসক বরেন চক্রবর্তীর অধীনে চিকিৎসাধীন রয়েছেন।

চিকিৎসকদের বরাত দিয়ে ব্যক্তিগত সহকারী জানান, সুরঞ্জিতের অবস্থা সংকটাপন্ন। তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর নেয়ার প্রস্তুতি চলছে।

এক সময়ের তুখোড় বামপন্থী নেতা সুরঞ্জিত সেনগুপ্ত এ পর্যন্ত সাতবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি ১৯৯৬ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংসদ বিষয়ক উপদেষ্টার দায়িত্বে ছিলেন। ২০০৮ সালে আওয়ামী লীগ দ্বিতীয় বারের মতো ক্ষমতায় আসার পর তিনি রেলমন্ত্রী হন। তবে সহকারীর অর্থ কেলেঙ্কারির দায় মাথায় নিয়ে তিনি পদত্যাগ করলেও তা গ্রহণ না করে তাকে মন্ত্রী হিসাবে রাখেন শেখ হাসিনা। বর্তমানে তিনি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং আইন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: