কুমিল্লায় চাঁদা না দেয়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০১৭, ০৫:০১ এএম

কুমিল্লার কোতয়ালী মডেল থানাধীন চাঁন্দপুর এলাকায় চাঁদা না দেয়ায় ইট ও হাতুড়ী দিয়ে পিটিয়ে খন্দকার সাদেক আলী (৫৭) নামে এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে। নিহত সাদেক আলী খন্দকার কুমিল্লা নগরীর দক্ষিণ চাঁনপুর খন্দকার বাড়ির মৃত মত্তোজ আলী খন্দকারের ছেলে।

তিনি ঢাকা মিরপুরের বাসিন্দা এবং সেখানে একটি ব্যবসার সাথে জড়িত ছিলেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে। আটককৃতরা হলো বিল্লাল হোসেনের স্ত্রী, দুই মেয়ে এবং দুই যুবককে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, কিছুদিন আগে সাদেক আলী খন্দকার নগরীর উত্তর চাঁনপুরে একটি জমি ক্রয় করেন বাড়ি নির্মাণ করার জন্য। বাড়ি নির্মাণ নিয়ে স্থানীয় বিল্লাল হোসেনসহ কয়েকজন যুবক তার কাছে চাঁদা দাবি করেন। বুধবার তিনি ঢাকা থেকে বাড়ি এসে বৃহস্পতিবার দুপুরে তিনি স্থানী জামালের দোকানে গেলে বিল্লাল হোসেন, রিজন, রনি, জামাল ও মোতালেবসহ কয়েকজন যুবক তার কাছে চাঁদা দাবি করেন।

তিনি চাঁদা দিতে অস্বীকার করলে সাদেককে ইট এবং হাতুড়ি দিয়ে তারা আঘাত করে। আহত অবস্থায় তিনি দাঁড়িয়ে চাঁনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গেলে ওখানে তাকে ইট, কাঠ এবং হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করে। এ হত্যার ঘটনাকে কেন্দ্র করে বিল্লাল হোসেনের স্ত্রী, দুই মেয়ে এবং দুই যুবককে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সালাউদ্দীন জানান, নগরীর চানপুর এলাকায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে সাদেক নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

নিহতের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। এ সময় বাড়িঘরে ভাঙচুর চালানো হয়েছে। এ হত্যার ঘটনাকে কেন্দ্র করে বিল্লাল হোসেনের স্ত্রী, দুই মেয়ে এবং দুই যুবককে আটক করা হয়েছে। নিহতের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: