'আল্লাহ ফেরেস্তা পাঠালেও বিএনপি সন্তুষ্ট হবে না'

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০১৭, ০৬:০৫ এএম

ঢাকা:নির্বাচন কমিশন (ইসি) গঠনে ‘স্বয়ং আল্লাহ ফেরেস্তা পাঠালেও’ বিএনপিকে সন্তুষ্ট করতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনা সভায় ‌ইসি গঠন নিয়ে বিএনপির অসন্তোষের সমালোচনা করেন তিনি। ‘শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি ও শ্রমজীবী মানুষের মানুষের অধিকার’ শীর্ষক এই আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ আওয়ামী হকার্স লীগ।

হাছান বলেন, “সার্চ কমিটি বরেণ্য ব্যক্তিদের নিয়ে ইসি গঠন করেছে। এরপরও বিএনপি প্রশ্ন তুলেছে। বিএনপির প্রতিক্রিয়া দেখলে মনে হয়, আল্লাহ পাক ফেরেস্তা পাঠালেও তারা রাজনৈতিক গন্ধ খুঁজবে। তিনি বলেন, “আল্লাহ ইবলিশ শয়তানকে খুশি করতে পারে নাই, বিএনপিকেও করতে পারবে না।”

বিএনপি নেতাদের উদ্দেশে সাবেক এই মন্ত্রী বলেন, “বাতুলতা না করে আগামী নির্বাচনের প্রস্তুতি নিন। ৫ জানুয়ারির নির্বাচনে অংশ না নিয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন। এবার অংশ না নিয়ে ফাঁসির দড়িতে ঝুলবেন না। আমরা এমন হাঁটু ভাঙা বিএনপি চাই না।”

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: