শিক্ষার্থীদের ক্রীড়াচর্চার সুযোগ দিতে হবে: চুমকি

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৭, ০৬:০৫ এএম

গাজীপুর প্রতিনিধি: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের ক্রীড়াচর্চার সুযোগ করে দিতে হবে। তিনি বলেন, ক্রীড়াচর্চা অব্যাহত থাকলে শিক্ষার্থীরা মাদকের ভয়াল গ্রাস থেকে মুক্তি পাবে।

শনিবার গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে শিশুমেলা আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

কোনো শিশু যাতে শিক্ষা থেকে বঞ্চিত না হয় সে দিকে লক্ষ্য রাখতে হবে- এ কথা উল্লেখ করে মেহের আফরোজ চুমকি বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। তারা শিক্ষিত হলে দেশ আরো এগিয়ে যাবে।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিশুদের খুব ভালোবাসতেন। পিতার মত তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও শিশুদের ভালোবাসেন। আর এজন্যই শিশুদের বিষয়ে সব সময় গুরুত্ব দেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রণতি বিশ্বাস, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: