১৫ ফেব্রুয়ারি শুরু ইয়ার্ন এণ্ড ফেব্রিক প্রদর্শনী

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৭, ০৬:০৮ এএম

রাজধানীর বসুন্ধরা কসভেনশন সিটিতে আগামী ১৫ ফেব্রুয়ারি বুধবার শুরু হচ্ছে ঢাকা ইন্টারন্যাশনাল ইয়ার্ন এণ্ড ফেব্রিক প্রদর্শনী-২০১৭।সেমস্ গ্লোবাল ইউএসএ ও সিসিপিআইটি টেক্স চায়নার যৌথ উদ্যোগে ১১তম এ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। চার দিন ব্যাপী এ প্রদর্শনী চলবে ১৮ ফেব্রুয়ারি শনিবার পর্যন্ত।

আজ সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে প্রদর্শনীর আয়োজনের কথা জানান সেমস গ্লোবালের প্রেসিডেন্ট এণ্ড গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর মেহেরুন এন ইসলাম। তিনি বলেন, বাংলাদেশে এবারই প্রথমবারের মতো এই ধরনের একটি প্রদর্শনী হতে যাচ্ছে। আগামী বুধবার সকাল দশটায় বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম প্রদর্শনীর উদ্বোধন করবেন বলে জনান তিনি।

সংবাদ সম্মেলনে সেমস গ্লোবালের সিইও এস এস সারওয়ার, সেমস গ্লোবাল বাংলাদেশের নির্বাহী পরিচালক তানভীর কামরুল ইসলাম, সিসিপিআইটি টেক্সের সাধারণ সম্পাদক জাং তাও, সহপরিচালক সান পেইনিং প্রমুখ উপস্থিত ছিলেন।

ইয়ার্ন এণ্ড ফেব্রিক প্রদর্শনীতে অংশ নেবে চায়না, সিঙ্গাপুর, মালয়েশিয়া, শ্রীলঙ্কা, ভারত ও বাংলাদেশের প্রায় ১৮০টি প্রতিষ্ঠান। প্রদর্শনীতে সব ধরনের সুতা, ডেনিম, নিটেড ফেব্রিক্স, ফ্লিস, ইয়ার্ন এণ্ড ফাইবার, আর্টিফিসিলয়াল লেদার, অ্যামব্রোয়ডারি, বাটন, জিপার, লিনেন ব্লেন্ড’সহ অ্যাপারেল পণ্য প্রদর্শিত হবে।

সবার জন্য উন্মুক্ত এ প্রদর্শনী চলবে প্রতিদিন সকাল সাড়ে দশটা থেকে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত। প্রদর্শনী পরিদর্শনের জন্য www.e-registrations.com ওয়েবসাইটের মাধ্যমে প্রি-রেজিস্ট্রেশন করা যাবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: