দিনের শুরুতেই লন্ডভন্ড বাংলাদেশ

প্রকাশিত: ১১ মার্চ ২০১৭, ১০:৫২ এএম

স্পোর্টস ডেস্ক: গল টেস্টের পঞ্চম ও শেষ দিনে ৩৮৯ রানে পিছিয়ে থেকে ব্যাট শুরু করেছিলেন তামিম-সৌম্য। দুই ওপেনারের ব্যাটে স্বপ্ন দেখছিল টাইগার ভক্তরা। কিন্তু দিনের দ্বিতীয় বলেই সে স্বপ্ন ভেঙ্গে দিলেন সৌম্য সরকার। আসেলা গুনারত্নের বলে বোল্ড হয়ে ৫৩ রানে ফিরেন এ বাঁহাতি ব্যাটসম্যান।

এদিকে প্রথম ইনিংসের মত এ ইনিংসেও ব্যার্থ মুমিনুল হক। প্রথম ইনিংসের মত এ ইনিংসেও পেরারার এলবির ফাঁদে পড়েন তিন। মাত্র ৫ রানেই সাজঘরের পথ ধরতে হয় তাকে। মুমিনুলর পর ফিরে যান তামিমও।

এ প্রতিবেন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২১ ওভারে ৩ উইকেট হারিয়ে ৮৩ রান।

সংক্ষিপ্ত স্কোর:

শ্রীলঙ্কা প্রথম ইনিংস: ৪৯৪/১০।
শ্রীলঙ্কা দ্বিতীয় ইনিংস: ২৭৪/৬।

বাংলাদেশ প্রথম ইনিংস: ৩১২/১০।
বাংলাদেশ দ্বিতীয় ইনিংস: ৮৩/৩।

গল আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল সোয়া ১০ টায় শুরু হয় পঞ্চম ও শেষ দিনের খেলা। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে চ্যানেল নাইন ও টেন থ্রি।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, মুমিনুল হক, মুশফিকুর রহিম (অধিনায়ক), সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস (উইকেট রক্ষক), মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও সুভাশীষ রয়।

শ্রীলঙ্কা একাদশ: রঙ্গনা হেরাথ, দিমুথ করুণারত্নে, উপুল থারাঙ্গা, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, নিরোশান ডিকওয়েলা, আসেলা গুনারত্নে, দিলরুয়ান পেরেরা, সুরাঙ্গা লাকমাল, লাহিরু কুমারা, লাকশান সান্দাকান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: