একটি আংটি: বিনিময়ে ১৫ লাখ টাকার মালামাল

প্রকাশিত: ১১ মার্চ ২০১৭, ১১:২৫ এএম

ঢাকা: সাভারে একটি স্বর্ণের দোকানে হামলা চালিয়ে নগদ টাকা স্বর্ণালঙ্কারসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুটপাট করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে সাভারের চাঁপাইন এলাকায় চাঁপাইন জুয়েলার্স নামের ওই দোকানে এই লুটপাটের ঘটনা ঘটে।

চাঁপাইন জুয়েলার্স এর মালিক জুম্মন ভুইয়া জানান, মার্চের ১ তারিখে একই এলাকার সেলিম নামের এক যুবক একটি স্বর্ণের আংটি বানাইতে দেয়। এসময় আংটিটি বানিয়ে দিতে দেরি হওয়ায় সকালে সেলিম ও তার সহযোগী দুর্বৃত্ত বাহিনী ধারালো অস্ত্র নিয়ে ওই জুয়েলারি দোকানে হামলা চালায়।

তারা এসময় স্বর্ণের দোকানের সিন্দুকের তালা ভেঙে নগদ এক লাখ ২৫ হাজার টাকা, পাঁচ ভরি স্বর্ণ ও চল্লিশ ভরি রুপার গহনাসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। এসময় তারা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে এলাকায় সবার মাঝে আতংক সৃষ্টি করে পালিয়ে যায়।

দুর্বৃত্তরা ওই স্বর্ণের দোকানের গ্লাস ভাঙচুর ও মালিক জুম্মন ভুইয়া এবং কর্মচারী শাহিদুল, আবুল বাসারকে পিটিয়ে জখম করে। এঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সাভার মডেল থানার (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে আমরা ব্যবস্থা নেব। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: