মুশফিক যখন দর্শক!

প্রকাশিত: ১১ মার্চ ২০১৭, ১১:২৬ এএম

স্পোর্টস করেসপন্ডেন্ট: গল টেস্টের পঞ্চম ও শেষ দিনে ৩৮৯ রানে পিছিয়ে থেকে ব্যাট শুরু করেছিল আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান। কিন্তু দিনের দ্বিতীয় বলেই বিদায় নেন সৌম্য। সৌম্যের পর মুমিনুলকে নিয়ে জুটি বাঁধেন তামিম। কিন্তু মুমিনুলও বিদায় নিলে নিরব দর্শকের মত তা দেখেতে হয় তামিমকে।

তামিমের পর দর্শকের ভূমিকায় এবার টাইগার দলপতি মুশফিকুর রহিমও। মুশফিকের সাথে মাত্র ৩ রানের জুটি বেঁধে তামিমের বিদায়। এলেন সাকিব ২১ রানের একটা জুটি যখন আশা দেখাচ্ছিল টাইগার ভক্তদের ঠিক তখনই বিদায়ের ঘন্টা বাজলো সাকিবেরও। দ্বিতীয় সঙ্গীকেও হারান মুশফিক। দলের সিনিয়র এ দুই ব্যাটসম্যান যখন মুশফিকের সাথে সঙ্গ দিতে পারেননি তখন তার ভরসা হয়ে এসেছিল মাহমুদউল্লাহ। কিন্তু তিনি যে জুটি গড়ার আগেই মুশফিককে দর্শক বানিয়ে প্যাভিলিয়নে ফিরলেন। আর অবাক দর্শক হযে মুশফিক শুধু দেখেই যাচ্ছেন।

এ প্রতিবেন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১১২ রান। ক্রিজে আছেন মুশফিক (২১) ও লিটন দাস (২)

সংক্ষিপ্ত স্কোর:

শ্রীলঙ্কা প্রথম ইনিংস: ৪৯৪/১০।
শ্রীলঙ্কা দ্বিতীয় ইনিংস: ২৭৪/৬।

বাংলাদেশ প্রথম ইনিংস: ৩১২/১০।
বাংলাদেশ দ্বিতীয় ইনিংস: ১১২/৫।

গল আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল সোয়া ১০ টায় শুরু হয় পঞ্চম ও শেষ দিনের খেলা। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে চ্যানেল নাইন ও টেন থ্রি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: