কে প্রকৃত মুক্তিযোদ্ধা?

প্রকাশিত: ১১ মার্চ ২০১৭, ১২:২৩ পিএম

স্বাধীনতার ৪৫ বছর পরও প্রশ্ন জাগে—কে প্রকৃত মুক্তিযোদ্ধা, আর কে নয়? বলে মন্তব্য করেছেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এস কে) সিনহা। শুক্রবার মৌলভীবাজারের কমলগঞ্জের ভানুগাছ বাজারে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান বিচারপতি এ কথা বলেন।

সুরেন্দ্র কুমার বলেন, মুক্তিযুদ্ধ না করেও যাঁরা নাম লাগিয়ে সরকার থেকে সুবিধা নেন, তা দেখে প্রকৃত মুক্তিযোদ্ধারা কষ্ট পান। এখনই মুক্তিযোদ্ধাদের একটা সঠিক রিপোর্ট করা দরকার। মুজিবনগর সরকারের কর্মচারী হিসেবে বিভিন্ন সময় এমন মানুষও সরকারের নানা সুবিধা ভোগ করেছেন।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহমুদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা ও দায়রা জজ মো. শফিকুল ইসলাম, জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) শ্রীমঙ্গল সেক্টরের কমান্ডার কর্নেল আশরাফুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জামাল উদ্দিন প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: