রাজপথে নামতে ভয় পেলে রাজনীতি কেন?

প্রকাশিত: ১১ মার্চ ২০১৭, ০২:১৪ পিএম

ঢাকা: রাজপথে নামতে ভয় পেলে রাজনীতি কেন? বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রতি এমন প্রশ্ন ছুড়ে দিয়েছেন প্রধামন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

শনিবার দুপুরে রাজধানীর ফার্মগেটের খামারবাড়ীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে যুব মহিলা লীগের জাতীয় সম্মেলনে তিনি এ প্রশ্ন ছুড়ে দেন। এর আগে দীর্ঘ ১৩ বছর পর যুব মহিলা লীগের সম্মেলন উদ্ধোধন করেন তিনি।

এবার সম্মেলনে প্রায় ১ হাজার ৬০০ কাউন্সিলর যোগ দিয়েছে। তারা বিভিন্ন জেলা থেকে সম্মেলনের পোস্টার, ব্যানার, ফেস্টুন নিয়ে ঢাকায় জড়ো হন।

জানা যায়, কেন্দ্রীয় কমিটির সভাপতি বা সাধারণ সম্পাদক পদে পরিবর্তন আসতে পারে। সেই সাথে ঢাকা মহানগরের দুই কমিটিতেও পরিবর্তন আসছে। এক্ষেত্রে উত্তরে সভাপতি হতে পারেন সাবিনা আক্তার তুহিন এবং দক্ষিণে সভাপতি হিসেবে আসমা জেরিন ঝুমুর।

উল্লেখ্য, যুব মহিলা লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ২০০৪ সালের ৫ মার্চ। তখন নাজমা আক্তারকে সভাপতি ও অপু উকিলকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: