‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পাচ্ছেন ইবির ১০ শিক্ষার্থী

প্রকাশিত: ২১ মার্চ ২০১৭, ০২:৩৬ পিএম

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মুঞ্জুরী কমিশন (ইউজিসি) কর্তৃক প্রবর্র্তিত‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ এর জন্য ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বিভিন্ন অনুষদের ১০ জন শিক্ষার্থী মনোনীত হয়েছেন। আগামী বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কার্যালয়ে তাদেরকে এ পদক পরিয়ে দিবেন বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, ২০১৩ ও ২০১৪ সালে বিশ্ববিদ্যালয়ের যেসব শিক্ষার্থী অনুষদভিত্তিক প্রথম স্থান অর্জন করেছেন তাদেরকে এ পদকের জন্য মনোনীত করা হয়েছে। মনোনীত শিক্ষার্থীদেরকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা ভবনে আনুষ্ঠানিকভাবে এ পদক পরিয়ে দেয়া হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্বর্নপদকে ভুষিত হওয়া শিক্ষার্থীরা হলেন, ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদের মো: আব্দুল খালেক ও ইব্রাহিম আল মামুন, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের নিশাত আরা সমা ও নাজমুস সাদাত, ব্যবসায় প্রশাসন অনুষদের মো: মাসুদ রানা ও আব্দুস সালাম, আইন ও শরীয়াহ অনুষদের জামিরুল ইসলাম ও মো: মিফতাহুল হাসান এবং ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের শামীম আক্তার ও মো: মুসতাসিম বিল্লাহ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: