ট্রেলারে ‘মেহের আলি’ (ভিডিও)

প্রকাশিত: ২১ মার্চ ২০১৭, ০২:৪৬ পিএম

বিনোদন প্রতিবেদক: প্রকাশিত হয়েছে ‘মেহের আলি’ ছবির ট্রেলার ও অডিও মিউজিক। বৃহস্পতিবার, কলকাতায় সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এ ছবির মিউজিক ও ট্রেলার প্রকাশিত হয়। অরিন্দম দে পরিচালিত এ ছবির মূল চরিত্রে অভিনয় করছেন টলিউড অভিনেতা হিরন চ্যাটার্জী। আর তার বিপরীতে রয়েছেন দুই নায়িকা। শতরূপা পাইন ও অমৃতা চ্যাটার্জী।

ছবিটির গল্প প্রসঙ্গে হিরণ জানান, ‘মেহের আলি’ বহরমপুরের একটি সাধারণ ছেলে, যার জীবনের গল্পই তুলে ধরা হয়েছে এই ছবিতে। দেশদ্রোহীতা ও খুনের অভিযোগে যাবজ্জীবন জেল হয় তার। কিন্তু সে জেল থেকে পালিয়ে যায়। তারপর রিয়া নামে একটি মেয়েকে সে অপহরণ করে। কিন্তু কেনই বা মেহেরের জেল হল, কেনই বা সে রিয়াকে অপহরণ করেছিল তার সবটাই রহস্য। এরপর বাকিটা জানতে দর্শকদের ছবিটি মুক্তির অপেক্ষায় থাকতেই হবে।

অনুস্কা আর্টের ব্যানারে নির্মিত এ ছবিটির গল্প, সংলাপ ও চিত্রনাট্য করেছেন হিরণ নিজেই। এই গল্প আর পাঁচটা কমার্শিয়াল ছবির থেকে বেশ আলাদা। এমনকি তিনি নিজেও এরকম একটা চরিত্রে এর আগে কোনোদিন অভিনয় করেননি জানিয়ে হিরণ আরো বলেন, আগামী ৩১ মার্চ ছবিটির প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: