২৫ বছর আগে হারানো ছেলেকে ফেসবুকে খুঁজে পেলেন মা!

প্রকাশিত: ২১ মার্চ ২০১৭, ০৯:০৩ পিএম

সিলেট:২৫ বছর আগে হারিয়ে যাওয়া ছেলেকে ফেসবুকের মাধ্যমে খুঁজে পেয়েছেন এক মা। এই লম্বা সময়ে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছিলেন ছেলে চাঁন মিয়া। এতোদিন পর ছেলেকে খুঁজে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েছেন সেই মমতাময়ী মা।

ঘটনাটি ঘটেছে সিলেটের জৈন্তাপুর উপজেলার ডাইয়া গ্রামে। ২৫ বছর অাগে চাঁন মিয়া স্থানীয় বাজার গিয়ে আর ফিরে আসেননি। খোঁজ খবর নিয়ে পরিবারের সবাই তার আশা ছেড়ে দেন। গত বছরের ২৫ ডিসেম্বর সিলেটের সীমান্তবর্তী উপজেলা জকিগঞ্জের বাজারে ভবঘুরে অবস্থায় চাঁন মিয়া এবং আরেকজনকে পুলিশ আটক করে আদালতের মাধ্যমে সিলেট কেন্দ্রীর কারাগারে পাঠিয়ে দেন।

গত বৃহস্পতিবার কারাগারের জেল সুপার আটক ভবঘুরে দু’জনের ছবি ফেসবুকে পোস্ট করে তাদের আত্মীয়-স্বজনকে যোগাযোগ করার অনুরোধ জানান। ফেসবুকে সেই ছবি দেখে আত্মীয়স্বজনরা চাঁন মিয়াকে শনাক্ত করেন। প্রথমে তার ছেলে এবং পরে চাঁন মিয়ার মা ও অন্যান্য আত্মীয়স্বজনরা এসে হারানো চাঁন মিয়ার পরিচয় নিশ্চিত করেন।

সিলেট কেন্দ্রীয় কারাগারে রোববার চাঁন মিয়াকে গ্রহণ করার জন্য আত্মীয় স্বজনদের সাথে স্থানীয় জনপ্রতিনিধিও উপস্থিত ছিলেন। আদালতের আনুষ্ঠানিকতা শেষে দু’একদিনের মধ্যে চাঁন মিয়াকে কারাগার থেকে মুক্তি দেয়া হবে বলে জানা গেছে।

এদিকে ২৫ বছর পর ছেলেকে কাছে পেয়ে মনের আকুতি প্রকাশের ভাষাই হারিয়ে ফেলেছেন বৃদ্ধা মা করিমুন্নেছা। তিনি সৃষ্টিকর্তার কাছে শোকরানা জানানোর পাশাপাশি ফেসবুককেও কৃতজ্ঞতা জানিয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: