শিক্ষক লাঞ্ছনায় অভিযুক্ত গল্পের বহিষ্কারাদেশ প্রত্যাহার

প্রকাশিত: ২১ মার্চ ২০১৭, ১০:৩০ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক লাঞ্ছনার ঘটনায় অভিযুক্ত বায়জিদ ইসলাম গল্পের সাময়িক বহিষ্কারাদেশ প্রত্যাহার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ২১ মার্চ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মজিবুর রহমান মজুমদার স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি জানা যায়।

জানা যায়, গত ২৬ জানুয়ারি ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী মো: বায়েজিদ ইসলাম (গল্প) লোক প্রশাসন বিভাগের শিক্ষক নাহিদুল ইসলামের সাথে অসাদাচারণের ঘটনায় প্রক্টরিয়ার বডির প্রাথমিক তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে গল্পকে ৫ ফেব্রুয়ারি সাময়িক বহিস্কার করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

গল্পের বহিঃষ্কারাদেশ পূণবিবেচনার জন্য ছাত্রলীগসহ ১২০০ সাধারণ শিক্ষার্থীর স্বাক্ষর সংযোগ করে সাধারণ শিক্ষার্থীরা উপাচার্যকে একটি স্মারক লিপি দেয়। ভবিষৎ শিক্ষা জীবনের কথা বিবেচনা করে সাময়িক বহিষ্কারাদেশ প্রত্যাহারের জন্য অভিযোক্ত গল্প উপাচার্যের নিকট আবেদন জানায়। গল্পের আবেদন পুণ:বিবেচনা করে ২০ মার্চ বিশ্ববিদ্যালয় প্রশাসন তার বহিস্কারাদেশ প্রত্যাহার করে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: