বাংলাদেশি বোলারদের ওপর চড়াও শ্রীলঙ্কার ব্যাটসম্যান

প্রকাশিত: ২২ মার্চ ২০১৭, ০১:৫৪ পিএম

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছেন মাশরাফি-তাসকিনরা। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ । ব্যাটিংয়ে নেমেই বাংলাদেশি বোলারদের ওপর চড়াও হয়েছেন শ্রীলঙ্কার ব্যাটসম্যান। এ পর্যন্ত ২৭ ওভারে ২ উইকেটে ১৭৩ রান করেছে শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশ।

ব্যাটিংয়ে নেমেই আক্রমণাত্মকভাবে খেলতে থাকেন দিলশান মুনাবিরা ও কুশল পেরেরা। তবে ষষ্ঠ ওভারে মুনাবিরাকে লেগ বিফোরের ফাঁদে ফেলেন তাসকিন। ২১ বলে ২৪ রান করেন মুনাবিরা। কুশল পেরেরা রয়েসয়ে খেললেও সানদান ভিরোকোড্ডি মাশরাফি-তাসকিনদের বেদম পেটাতে থাকেন। অষ্ঠম ওভারেই পঞ্চাশ রান তুলে নেয় দলটি। এরপর ১৫তম ওভারে শত রানের কোটাও পার করে স্বাগতিকরা। ৩৮ বলে অর্ধশতক পূর্ণ করেন ভিরাকোড্ডি। তবে ২৪তম ওভারে আউট হন বাংলাদেশের গলার কাঁটা হয়ে থাকা ভিরাকোড্ডি। মাত্র ৫৪ বলে ৮টি চার ও দুটি ছয়ে ৬৭ রান করেন তিনি।

আগামী ২৫ মার্চ প্রথম ওয়ানডেতে মাঠে সামবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। আর ২৮ মার্চ ও ১ এপ্রিল হবে সিরিজের বাকি দুটি ওয়ানডে। এরপর দুই ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামবে দুদল। গলে প্রথম টেস্ট ম্যাচে হারের পর কলম্বোতে শেষ টেস্ট জিতে সিরিজে সমতা ফেরায় বাংলাদেশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: