ছয়টি লুকে রণবীর কাপুর

প্রকাশিত: ২২ মার্চ ২০১৭, ০৫:১৯ পিএম

বিনোদন ডেস্ক : পরিচালক রাজকুমার হিরানি নির্মাণ করছেন শক্তিমান অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিক। বায়োপিকটিতে সঞ্জয় দত্তের বিভিন্ন বয়সের চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর। তার জন্য বেশ পরিশ্রমও করছেন তিনি। পুরো বায়োপিকটিতে ছয়টি লুকে দেখা যাবে রণবীরকে।

রণবীর কাপুর এই ছবিতে সঞ্জয়ের কৈশোর থেকে বর্তমান, সব চেহারা অনুযায়ী বদলে ফেলছেন নিজের লুক। সঞ্জয় দত্তের প্রথম ছবি ‘রকি’র সময়টা যাদের মনে আছে তারা জানেন, তখন তার ছিল লম্বা চুল। রণবীরও একইরকম হেয়ারস্টাইল নিয়েছেন। সঙ্গে ওজনও বাড়িয়েছেন ১২ কিলো।

উল্লেখযোগ্য লুক চেঞ্জ অবশ্য ‘মুন্নাভাই এমবিবিএস’এর সময়ের। মধ্যবয়সের সঞ্জয়ের চুলের ঘনত্ব কমছে। সেটাই হুবহু অনুসরণ করলেন রণবীরও। বার বার ওজন বাড়ানো কমানোর পাশাপাশি রয়েছে ওয়ার্কশপও।

জানা গেছে, ছবিতে রণবীরের মায়ের ভূমিকায় অভিনয় করবেন মৈনাষ কৈরালা। দিয়া মির্জাকে দেখা যাবে সঞ্জয়ের বর্তমান স্ত্রী মান্যতার ভূমিকায়। তবে প্রথম স্ত্রীর ভূমিকায় কে অভিনয় করবেন সেটি এখনো জানা যায় নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: