ডাকাতির মামলায় অস্ত্রসহ ডাকাত আটক

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৭, ০৬:৩৮ পিএম

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ২টি শর্টগান, ১টি চাপাতি ও একটি ছোড়াসহ ১০ ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের রয়নাভরট গ্রামের গোলাম মোস্তফা (৩৫), মাসুদ রানা (২৭), মবিদুল ইসলাম (৪২), শ্রীরামপুর গ্রামের বাবু মিয়া (২৭), সরাবাড়িয়া গ্রামের শাকিল আহমেদ (২৮), নাজমুল হোসেন (৩০), এসকেন্দার আলী (৩০) ও মিরাজ মোল্লা (২৪), বর্ণী গ্রামের রমজান আলী (২৮) এবং ফারুক হোসেন (২৩)।

বড়াইগ্রাম অফিসার ইনচার্জ (ওসি) শাহরিয়ার খান জানান, গত সোমবার (২০ মার্চ) রাত ১২টার দিকে একদল ডাকাত মানিকপুর কলাবাগান এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে একটি বিকল ট্রাক দিয়ে প্রতিবন্ধকতা তৈরী করে ২টি ট্রাকে ডাকাতির চেষ্টা করে। এসময় টহলপুলিশ ঘটনাস্থলে গেলে তারা পালিয়ে যায়। পরে রাত ২টার দিকে পূনরায় ডাকাত দল একই স্থানে হানিফ পরিবহনের একটি বাসে ডাকাতি করে পালিয়ে যায়।

ওসি বলেন, এই ঘটনার সাথে জড়িত সন্দেহে প্রথমে তিন যুবককে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের পর ডাকাতির সাথে জড়িত থাকার বিষয় স্বীকার করে। বাস ও ট্রাকে ডাকাতির ঘটনায় আজ বৃহস্পতিবার ডাকাতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে। ওই মামলা ও আটককৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে দুপুরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অপর ৭ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে মবিদুল ইসলাম, মাসুদ রানা ও গোলাম মোস্তফার কাছে ২টি শর্টগান, একটি চাপাতি ও একটি হাসুয়া উদ্ধার করা হয়। অন্যদের ডাকাতি মামলায় আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে জেল হাজতে পাঠানো হবে বলে জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: