একই রশিতে জীবন দিলেন স্বামী-স্ত্রী

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৭, ০৬:৪০ পিএম

মাগুরা প্রতিনিধি: একই রশিতে ঝুলে জীবন দিলেন স্বামী-স্ত্রী। পাঁচ বছর আগে বিয়ে করেন তারা। দাম্পত্যের এ সময়ে তাদের মধ্যে তেমন কোন দ্বন্দ্ব দেখেননি প্রতিবেশিরা। এক কন্যাশিশু নিয়ে সুখেই ছিলেন এ দম্পতি। হঠাৎ একই রশিতে তাদের জীবন দেওয়া এলাকায় কৌতুহল সৃষ্টি হয়েছে।

ঘটনাটি মাগুরার মহম্মদপুর উপজেলার কানুটিয়া গ্রামের। পুলিশ এ দম্পতির লাশ উদ্ধার করেছে।

বৃহস্পতিবার সকালে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন, রবিউল ইসলাম (৩৫) ও তার স্ত্রী খাদিজা বেগম (৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিনোদপুর ইউনিয়ন পরিষদ সদস্য কানুটিয়া গ্রামের হাবিবুর মেম্বারের ছেলে রবিউল ইসলামের সঙ্গে প্রায় ৫ বছর আগে মাগুরা সদর উপজেলার কলমধরী গ্রামের সুরমান মোল্লার মেয়ে খাদিজার বিয়ে হয়। তাদের আড়াই বছর বয়সের একটি মেয়ে রয়েছে।

বৃহস্পতিবার সকালে ঘুম থেকে না ওঠায় প্রতিবেশীরা তাদের ডাকাডাকি করে। কিন্তু তাতেও কোনো সাড়া না পাওয়ায় জানালা ভেঙে ঘরে প্রবেশ করে তাদের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দম্পতির মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে মহম্মদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম জানান, বিষয়টি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্ত শেষে আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: