তিতাসের এমডির দুর্নীতি অনুসন্ধানে দুদক

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৭, ০৯:৩৮ পিএম

ঢাকা:দুর্নীতির অভিযোগে তিতাসের ব্যবস্থাপনা পরিচালক মীর মশিউর রহমান এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মিজানুর রহমান ও উপপরিচালক ডা. খাজা আবদুল গফুরের বিরুদ্ধে অনুসন্ধানে নেমেছে দুর্নীতি দমন কমিশন-দুদক। ২৩ মার্চ বৃহস্পতিবার বিকালে কমিশনের সভায় এই দুটি বিষয়ে অনুসন্ধানের সিদ্ধান্ত নেয় দুদক।

মীর মশিউর রহমান তার পছন্দের কিছু অফিসারকে সঙ্গে নিয়ে একটি সিন্ডিকেট গড়ে তুলেছেন। তার এই সিন্ডিকেটের মধ্যে নারায়ণগঞ্জের জেনারেল ম্যানেজার শফিক, ইন্সপেক্টর ওয়াদুদ, জয়দেবপুরের মার্কেটিং বিভাগের সাব্বির, ছিদ্দিক অন্যতম।

দুদকের বিশেষ অনুসন্ধান ও তদন্ত শাখার মহাপরিচালককের তত্ত্বাবধানে একজন উপপরিচালক তিতাসের এমডির দুর্নীতির বিষয়টি অনুসন্ধান করবেন বলে জানা গেছে।

এদিকে দুদকের উপপরিচালক (গণসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মিজানুর রহমান ও উপপরিচালক ডা. খাজা আবদুল গফুরের বিরুদ্ধে কর্মচারীদের বকেয়া বেতনের টাকা আত্মসাতের অভিযোগটি পত্রিকার খবর থেকে অনুসন্ধানের জন্য নেয়া হয়েছে।

তিনি জানান, এই অভিযোগের বিষয়ে অনুসন্ধানের জন্য ঢাকার বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ারকে বলা হয়েছে। তিনি অনুসন্ধানকারী কর্মকর্তা নিয়োগের সুপারিশ করবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: