পাবনায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৭, ১০:৪৭ এএম

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের নতুন রূপপুর গ্রামে শাহজাহান আলী নামে ক্ষমতাসীন যুবলীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, নতুন রূপপুর গ্রামে রাতে শাহজাহান ও তার দুলাভাই আবুল হোসেন একটি চায়ের দোকানে বসে চা পান করছিলেন। এ সময় তিন যুবক এসে শাহজাহানকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় আবুল হোসেন তাকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে গুরুত্বর আহত শাহজাহানকে ঈশ্বরদী হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। আবুল হোসেনকে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শাহজাহানের মৃত্যুর খবরে ক্ষুব্ধ জনতা যুক্তরাজ্য প্রবাসী সুমনের বাড়িতে অগ্নিসংযোগ করে।

নিহতের এক প্রতিবেশী জানান, ১০/১২ দিন আগে এলাকার নবী ও নান্নু নামে দু'জন শাহজাহানের ভাই জালালকে মারধর করেছিলেন। এ নিয়ে দু'পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছিল।

থানার ওসি আব্দুল হাই জানান, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়ের হলে আসামিদের গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: