'আমি মানুষের কল্যাণের জন্য রাজনীতি করি'

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৭, ০৯:৩০ পিএম

পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এফ.সি.এ লোটাস কামাল এমপি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার জনগণ বান্ধব সরকার। এ সরকারের আমলে দেশের শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ ব্যবস্থা সহ মানুষের সকল মৌলিক চাহিদা পূরন হয়েছে।

কুমিল্লা সদর দক্ষিণের ২নং চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ২৪ মার্চ শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ মাঠে আলোচনা সভা প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এ কথা বলেন। পরিকল্পনামন্ত্রী বলেন- শিক্ষা ও বিদ্যুৎ খাতে সরকার আমুল পরিবর্তন এনে দিয়েছে। ২০২১ সালের মধ্যে বাংলাদেশের সকল মানুষের মাঝে বিদ্যুৎ সুবিধা পৌঁছে দিতে সরকার কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, আমি মামলা-হামলা, হিংসা, বিদ্বেষ, মারামারি ও হানাহানির রাজনীতিতে করি না।স্বার্থের জন্য নয়,মানুষের কল্যাণে আমি রাজনীতি করি। বাকি সময়টুকু মানুষকে ভালবেসে দেশের উন্নয়ন করে যেতে চাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন তসলিম, জেলা আওয়ামীলীগ নেতা সালাউদ্দিন,উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়কসম্পাদক মো: বিল্লাল হোসেন।চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য তৌহিদুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ.টি.ম ইদ্রিসের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ সোহাগ,বারপাড়া ইউপি চেয়ারম্যান সেলিম আহম্মেদ,গলিয়ারা আওয়ামীলীগ নেতা জামাল হক,উপজেলা আওয়ামীলীগ নেতা রুহুল আমিনচৌধুরী,উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল মোতালেব,যুগ্ম আহবায়ক ইসরাক মাহমুদ মাসুদ,যুবলীগ নেতা হানিফ চৌধুরী,আওয়ামীলীগ নেতা প্রফেসর রফিকুল ইসলাম, জামাল পোদ্দার, যুবলীগ নেতা খোরশেদ আলম, উজ্জ্বল, শাহাদাতহোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল বারেক,চৌয়ারা ছাত্রলীগ সভাপতি রবিউল আলম রবি, সাধারণ সম্পাদক খালেদ আহম্মেদ মজুমদার রিফাত প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: