আরিফা হত্যার দায় স্বীকার করল সাবেক স্বামী

প্রকাশিত: ২৫ মার্চ ২০১৭, ১২:৪০ পিএম

ঢাকা: রাজধানীর সেন্ট্রাল রোডে যমুনা ব্যাংকের ব্যাংক কর্মকর্তা আরিফুন নেছা আরিফাকে গত ১৬ মার্চ সকালে কলাবাগানের বাসায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে গ্রেফতার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিন।

শুক্রবার সকালে রবিনকে টাঙ্গাইলের একটি গ্রাম থেকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি)পুলিশ। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবিন সাবেক স্ত্রী আরিফাকে হত্যার কথা স্বীকার করে।

ডিবির (দক্ষিণ) উপকমিশনার মো. শহিদুল্লাহ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবিন জানায়, ২০১৬ সালের আগস্টে তাকে তালাক দেয়ায় ক্ষিপ্ত হয়ে আরিফাকে খুন করে রবিন। এর আগে সে নিজে চেষ্টা করে আসছিল পুনরায় সংসার শুরু করার। তাতে রাজি না হওয়ায় আরিফাকে খুন করে।

সাংসারিক জীবনের নানা ক্ষোভ থেকেই সাবেক স্ত্রী আরিফাকে হত্যার কথা স্বীকার করেছে রবিন। তালাক দেয়ার পরও আরিফার সঙ্গে তার ফোনে কথা হতো। সে তালাক প্রত্যাহার করার চেষ্টা চালাচ্ছিল। আরিফাকে চাপ দিতে থাকে। এ নিয়ে আরিফার কর্মস্থল পল্টনে যমুনা ব্যাংকে (কার্ড ডিভিশন) গিয়ে তাঁর সঙ্গে দেখাও করে রবিন।

ডিএমপি’র যুগ্ম কমিশনার(ডিবি)আব্দুল বাতেন বলেন, রবিন আরিফাকে ফেরাতে চেয়েছিল। কিন্তু আরিফা সংসার করতে রাজি হয়নি। শেষবারের মতো আরিফার সঙ্গে কথা বলতে সেন্ট্রাল রোডে গিয়েছিল রবিন। বাসায় ঢোকার আগেই দরজার সামনে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। তখন রাগের মাথায় আরিফার গলায় ছুরি মেরে পালিয়ে যায় সে।

উল্লেখ্য, ছাত্র জীবন হতেই প্রেমের সম্পর্ক ছিল তাদের। ২০১২ সালে কারা পরিবারের সম্মতি ছাড়াই বিয়ে করে। ভুল বোঝাবুঝির কারণে ২০১৫ সালের আগস্ট মাসে তাদের বিয়ে ভেঙ্গে যায়। পরে গত ১৬ মার্চ সকালে আরিফাকে কলাবাগানের বাসায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। এরপর হতেই রবিন পলাতক ছিল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: