পুষ্পিতা পপির ‘ধূসর কুয়াশা’

প্রকাশিত: ২৫ মার্চ ২০১৭, ০২:৪৫ পিএম

উত্তম আকাশ পরিচালিত নতুন ছবি ‘ধূসর কুয়াশা’। সোশ্যাল মিডিয়া কেন্দ্রিক ত্রিভুজ প্রেমের মৌলিক গল্পের এ ছবিতে থাকছেন ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা নিপুন ও পরিচিত নায়িকা পুষ্পিতা পপি। তাদের বিপরীতে অভিনয় করছেন নবাগত চিত্রনায়ক মুন্না।

শনিবার সকালে মুঠোফোনে বিডি২৪লাইভকে পুষ্পিতা জানান, গত ১৬ মার্চ থেকে আফতাব নগরে শুটিং শুরু হয়েছে। টানা শুটিং চলবে ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে। গানের শুটিংয়ের জন্য বান্দরবন ও কক্সবাজার যাওয়ার পরিকল্পনা রয়েছে।

ছবিতে নিজের চরিত্র সর্ম্পকে পুষ্পিতা বলেন, ‘স্কুল টিচারের চরিত্রে অভিনয় করছি আমি। টিচার চরিত্রটি আমার স্বপ্নের চরিত্র। আমার বাবা, মা দুজনই টিচার ছিলেন তাই আমারও ইচ্ছা ছিল টিচার হওয়ার। বাস্তবে সেটি হয়ে উঠেনি, কিন্তু পর্দায় হয়েছে।’

চরিত্রটি নিয়ে পুষ্পিতা কতটুকু আশাবাদী? পুষ্পিতা বলেন, ‘যেহেতু মৌলিক গল্পে ছবিটি নির্মাণ হচ্ছে আর আমার চরিত্রটি অসম্ভব ভাল লাগার একটি চরিত্র। তাই আমি সর্বোচ্চ চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তোলার। কতটুকু পেরেছি সেটা দর্শক হল থেকে বের হয়ে বলবে। তবে, আমি শতভাগ আশাবাদী।

ছবিটি খুব শীঘ্রই মুক্তি পাওয়া কথাও জানান পুষ্পিতা পপি। হিশাম মাল্টিমিডিয়া প্রোডাকশন প্রযোজিত এ ছবিতে আইটেম গান সহ থাকছে মোট পাঁচটি গান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: