চলছে গোলাগুলি, বিকট শব্দে বিস্ফোরণ

প্রকাশিত: ২৫ মার্চ ২০১৭, ০২:৪৪ পিএম

সিলেট মহানগরের দক্ষিণ সুরমা থানার শিববাড়ি এলাকায় 'আতিয়া মহলের' নিচতলার ফ্ল্যাটে জঙ্গি আস্তানায় অভিযান শুরু করেছে সেনাবাহিনীর প্যারা-কমান্ডো টিম। ১৭ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আনোয়ারুল মোমেন অভিযানে নেতৃত্ব দিচ্ছেন।

শনিবার দুপুর ২টার দিকে জঙ্গিদের ফ্ল্যাট লক্ষ্য করে এই অভিযান শুরু হয়। এরপরেই দুই পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়। সোয়া ২টার দিকে বিকট বিস্ফোরণের আওয়াজ পাওয়া গেছে। এখনও সেই অভিযান চলছে।

শনিবার সকাল ৮টা ৩০ মিনিটের দিকে শিববাড়ির এই জঙ্গি আস্তানায় অভিযান শুরু করেন সেনাবাহিনীর প্যারা-কমান্ডোরা। ৫০ জনের মতো প্যারা কমান্ডো ‘আতিয়া মহলের’ ভেতর প্রবেশ করেন বলে জানিয়েছেন অভিযান সংশ্লিষ্টরা। কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সোয়াত টিমের সদস্য ও পুলিশ বাড়ির বাইরে অপেক্ষা করছেন।

এলাকার জনসাধারণ ও সংবাদকর্মীকে ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে সরে যেতে বলা হয়েছে। এলাকার বিদ্যুৎ, পানি ও গ্যাস-সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের গাড়ি, পুলিশের সাঁজোয়া যান ও কয়েকটি অ্যাম্বুলেন্স রয়েছে।

পুলিশের ধারণা, ভেতরে নব্য জেএমবির গুরুত্বপূর্ণ নেতা মাইনুল ওরফে মুসা রয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: