সিলেটে আহত র‌্যাবের গোয়েন্দা প্রধানকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে

প্রকাশিত: ২৬ মার্চ ২০১৭, ০২:৫৫ পিএম

সিলেট প্রতিনিধি: সিলেটে বোমা বিস্ফোরণে আহত র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল আবুল কালাম আজাদকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হচ্ছে।

ইতিমধ্যে মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে বিশেষ এয়ার অ্যাম্বুলেন্স ঢাকার উদ্দেশে রওনা দিয়েছে। বিকাল ৪টার দিকে এটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবে। প্রয়োজনীয় সব আনুষ্ঠানিকতা শেষে সন্ধ্যা ৭টার দিকে লে. কর্নেল আবুল কালাম আজাদকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুরের উদ্দেশে রওনা দেবে বলে ধারণা করা হচ্ছে।

লে. কর্নেল আবুল কালাজ আজাদকে বর্তমানে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তিনি লাইফসাপোর্টে আছেন।

লে. কর্নেল আজাদ গতকাল শনিবার সিলেট মহানগরীর দক্ষিণ সুরমার শিববাড়িতে সেনা নেতৃত্বে জঙ্গি নির্মূল অভিযানে অংশ নিতে যান। সন্ধ্যায় তার ঢাকা ফেরার কথা ছিল। বিকালে অভিযানস্থলের অদূরে পড়ে থাকা একটি বোমা সরিয়ে নেয়ার সময় হঠাৎ সেটি বিস্ফোরিত হলে বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তাসহ লে. কর্নেল আজাদ গুরুতর আহত হন।

প্রসঙ্গত, লে. কর্নেল আজাদ ৩৪ লং কোর্সের মাধ্যেমে বাংলাদেশ সেনাবাহিনীতে যোগ দেন। তিনি একজন চৌকস সেনা কমান্ডো।

এর আগে গুলশানের হলি আর্টিজানে প্যারা কমান্ডো ব্যাটালিয়নের 'অপারেশন থান্ডার বোল্টে' অংশ নেন লে. কর্নেল আজাদ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: