মুন্সীগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রকাশিত: ২৬ মার্চ ২০১৭, ০৩:১১ পিএম

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আজ রবিবার ইউনাইটেড হসপিটালের উদ্যোগে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শামুরবাড়ি গ্রামের ইউনুস খান-মাহমুদা খানম মেমোরিয়াল হেলথ কমপ্লেক্সে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।ইউনাইটেড হসপিটালের ব্যবস্হাপনা পরিচালক জনাব ফরিদুর রহমান খান জানান, লৌহজং উপজেলার সকল স্থরের মানুষের সঠিক ও সময়োপযোগী চিকিৎসা প্রাপ্তির জন্য নিজ উদ্যোগে ১০ বিঘা জমির উপর নির্মিত হেলথ কমপ্লেক্সে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

বিশেষ এই মেডিকেল ক্যাম্প এ ইউনাইটেড হসপিটালের প্রায় অর্ধ শতাধিক হৃদরোগ কিডনী ক্যান্সার মেডিসিন চোখ নাক-কান-গলা শিশু এবং স্ত্রী ও প্রসুতি বিভাগের বিশেষগ্গগন বিনামূল্যে চিকিৎসা পরামর্শ প্রদান করেন। এছাড়াও বিনামূল্যে ২ হাজার রুগিকে বিনামূল্যে ঔষধ বিতরনসহ এক্সরে আলটাসনোগ্রাম ইকোকার্ডিওগ্রামসহ বিভিন্ন প্যাথলজি পরীক্ষা করা হয়। তিনি আরো জানান, ব্যাপক প্রচারণা করার কারনে দূরদুরান্তের প্রায় সহস্রাধিক স্হানীয় জনগন চিকিৎসকগনের চিকিৎসা সেবা গ্রহন করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: